বিকাশে ২০০০ টাকা বোনাস

বিকাশে ২০০০ টাকা বোনাস

আপনিও বিকাশে ২০০০ টাকা বোনাস পেতে পারেন। তবে কিভাবে এই ২০০০ টাকা বোনাস পেতে হয়। তা অনেকের অজানা রয়েছে। তাই আপনাদের সুবিধার জন্য আজকে আমরা এ সম্পর্কে আলোচনা করবো। 

দেশের সবথেকে বড় মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ। বিকাশ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিভিন্ন সময় বিভিন্ন ধরনের বোনাস অফার দিয়ে থাকে। ঠিক তেমনি বর্তমান সময়েও বিকাশে একটি বোনাস অফার চলছে। 

বর্তমান সময় বিকাশের যে অফার চলছে এর নাম হলো "রেফার অফার"। নন-বিকাশ গ্রাহককে অ্যাপ রেফার করার মাধ্যমে ২০০০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন। চলুন জেনে নেই বিকাশে ২০০০ টাকা বোনাস কিভাবে নিতে হয়। 

বিকাশে ২০০০ টাকা বোনাস

সাম্প্রতিক সময়ে বিকাশের যে একটি অফার চালু হয়েছে। এই অফারের মাধ্যমে আপনি বিকাশ থেকে ২০০০ টাকার উপরে বোনাস নিতে পারবেন। 

বিকাশে ২০০০ টাকা বোনাস পাওয়ার জন্য নন- বিকাশ ব্যবহারকারীকে বিকাশ অ্যাপ রেফার করতে হবে। অর্থাৎ, যে মোবাইল ব্যাংকিং গ্রাহক এর আগে বিকাশ অ্যাপ ব্যবহার করেনি, তাকে যদি আপনি রেফার করে বিকাশ অ্যাপ ব্যবহার করাতে পারেন। 

তাহলে প্রতিটা রেফারের জন্য পাচ্ছেন ৫০ টাকা সহ আরো আকর্ষণীয় পুরস্কার। এখন আপনি ভাবুন প্রতিদিন আপনি যদি ১০/১২ জন ব্যক্তিকে বিকাশ অ্যাপ ব্যবহার করাতে পারেন। তাহলে শুধুমাত্র রেফার করে বিকাশ থেকে প্রতিদিন ৫০০/৬০০ টাকা ইনকাম হবে। 

আপনি হয়তো ভাবছেন আমরা আপনার সাথে মিথ্যা কথা বলছি। আমরা কখনোই আপনার সাথে মিথ্যা বলতে চাই না। এই লিংকে ক্লিক করে সত্যতা যাচাই করে নিন। https://www.bkash.com/page/referral

বিকাশ অ্যাপ রেফার করার নিয়ম

উপরের লিংকে ক্লিক করে নিশ্চয়ই জানতে পেরেছেন বিকাশ অ্যাপ রেফার করলে টাকা ইনকাম করা যায় কিনা। বর্তমান সময়ে বিকাশের এই রেফার অফার চলছে। 

বিকাশ অ্যাপ ব্যবহার করে টাকা ইনকাম করার জন্য কিভাবে বিকাশ অ্যাপ রেফার করতে হয় তা জানতে হবে। অনেকেই ভাবেন বিকাশ অ্যাপ রেফার করা অনেক ঝামেলা পূর্ণ কাজ। 

তবে আমরা বলবো এটা অত্যন্ত সহজ একটি কাজ। আপনি যদি এন্ড্রয়েড ফোন চালাতে পারেন। তাহলে বিকাশ অ্যাপ রেফারও করতে পারবেন। 

কিভাবে বিকাশ অ্যাপ রেফার করতে হয়। এটা জানার জন্য নিচের লিংকে ক্লিক করুন। বিকাশ অ্যাপ রেফার করার নিয়ম

শেষ কথা

আজ আমরা জানলাম বিকাশে ২০০০ টাকা বোনাস পাওয়ার উপায় সম্পর্কে। আপনি খুব সহজেই বিকাশ রেফার করে অনেক টাকা বোনাস পেতে পারেন। তাই দেরি না করে এখনই উপরের লিংকে ক্লিক করে বিকাশ অ্যাপ রেফার করার নিয়ম জেনে নিন। 
Next Post Previous Post
1 Comments
  • sanchayakumarbiswas
    sanchayakumarbiswas May 19, 2024 at 5:34 AM

    অনলাইন ইনকাম বিষয়ক সেরা ওয়েবসাইট। নিয়মিত পড়ুন সবাই। shrabonbd নামে আরেকটি সাইটটি আছে, সেটিতেও অনলাইন ইনকাম বিষয়ক নতুন নতুন পোস্ট আপলোড করা হয়। পড়তে পারেন।

Add Comment
comment url

Advertisement