২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

আপনি কি ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট করে নিতে চাচ্ছেন। অথবা বিকাশে কিভাবে ফ্রি টাকা নেওয়া যায় তা জানতে চান? তাহলে নিচের আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন। 

দেশের সবথেকে বড় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ। বিকাশ মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিভিন্ন সময় বিভিন্ন রকমের পেমেন্ট অফার দিয়ে থাকে। 

আপনিও নিশ্চয়ই বিকাশের পেমেন্ট অফার নিতে চাচ্ছেন। এজন্য ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট লিখে অনলাইনে সার্চ করেছেন। চলুন এ বিষয়ে আমরা বিস্তারিত তথ্য জেনে নেই। 

২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট 

বর্তমান সময়ে ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট অফার আর চালু নেই। বিকাশ কর্তৃপক্ষ এই অফার সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে। তাই আপনি বিকাশ থেকে ২৪০ টাকা ফ্রি নিতে পারবেন না। 

তবে আপনি ইচ্ছা করলে বিকাশ থেকে ২৪০ টাকা বেশি টাকা একদম ফ্রিতে নিতে পারবেন। এজন্য আপনাকে বিকাশ অ্যাপ রেফার করতে হবে। কিভাবে বিকাশ অ্যাপ রেফার করে টাকা ইনকাম করবেন নিচে দেখে নিন। 

বিকাশ অ্যাপ রেফার করে ইনকাম

বর্তমানে অনেক শিক্ষার্থী করে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করছে। আপনিও ইচ্ছা করলে এই অফার লুটে নিতে পারেন। বিকাশ অ্যাপ রেফার করা খুব একটা কঠিন কাজ। এছাড়াও আপনার হাতে যদি একটি স্মার্টফোন থাকে তাহলে এই কাজটি করা আরো সহজ। 

বিকাশ অ্যাপ রেফারের মাধ্যমে টাকা ইনকাম করার জন্য আপনার একটি সচল বিকাশ একাউন্ট থাকতে হবে। এর পাশাপাশি আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে। 

আপনার বিকাশ রেফারেল লিংক এর মাধ্যমে যদি কোন নন-বিকাশ ব্যবহারকারী গ্রাহক বিকাশ অ্যাপ ব্যবহার করে। তাহলে আপনি ৫০ টাকা ফ্রি পাবেন। প্রতিবার ৫০ টাকা আরো আকর্ষণীয় পুরস্কার। 

এখন আপনি যদি প্রতিদিন ১০ জন নন-বিকাশ ব্যবহারকারীকে বিকাশ অ্যাপ ব্যবহার করাতে পারেন। তাহলে প্রতিদিন ইনকাম হচ্ছে ৫০০ টাকা। এই অফারের মেয়াদ ১৩ অক্টোবর থেকে ২৭ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত থাকবে। 

বিকাশ অ্যাপ রেফার করার নিয়ম

নিশ্চয়ই আপনি একজন বিকাশ অ্যাপ ব্যবহারকারী। বিকাশ অ্যাপ রেফার করা একদম সহজ। প্রথমে আপনাকে বিকাশ অ্যাপ এ প্রবেশ করতে হবে। তারপর পিন নাম্বার দিয়ে বিকাশ অ্যাপ লগ ইন করুন। 
২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট

এখন আপনাকে উপরের মার্ক করা জায়গায় ক্লিক করতে হবে। তারপর রেফার বিকাশ অ্যাপ অপশনে ক্লিক করুন। 
২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট
এরপর দেখবেন রেফার করুন নামে আরেকটি অপশন আসবে। এখানে ক্লিক করুন আপনার রেফারেল লিংক তৈরি হয়ে যাবে। 
২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট
এই লিংক কপি করে নন বিকাশ গ্রাহককে শেয়ার করতে হবে। মূলত এটাই আপনার রেফারেল লিংক। যতজন ব্যক্তি এই লিংকের মাধ্যমে বিকাশ অ্যাপ ব্যবহার করবে। প্রতিটা রেফারের জন্য আপনি ৫০ টাকা বোনাস পাবেন। 

শেষ কথা

আজ আমরা জানলাম ২৪০ টাকা ফ্রী বিকাশ পেমেন্ট কিভাবে পাওয়া যায় তা সম্পর্কে। এছাড়াও যদি বিকাশ সংক্রান্ত কোনো প্রশ্ন বা জিজ্ঞাসা থাকে। অবশ্যই কমেন্ট করে জানাবেন। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Advertisement